আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে রাস্তা ও ড্রেন নির্মান কাজে বাধা

সংঘর্ষে আহত

বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রাস্তা ও ড্রেন নির্মান কাজ বন্ধ করে দেওয়ার পায়তারা চালিয়েছে স্থানীয় জাতীয় পার্টি নেতা আজিজুল হকের অনুসারীরা। সোমবার বেলা ১১টায় বন্দর থানার ২১নং ওয়ার্ডস্থ সোনাকান্দা নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে স্থানীয় এলাকাবাসী ও জাপা নেতার অনুসারিদের মধ্যে বাকবিতন্ড হয়েছে। এ ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ আইভী ২১ নং ওয়ার্ডবাসীর চলাফেরা করার জন্য সোনাকান্দাস্থ নয়াপাড়া এলাকায় ৭’শ ফুট রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্যোগ গ্রহন করে। এবং ৭’শ ফুট রাস্তা মধ্যে প্রায় ৬’শ ফুট রাস্তা সম্পর্ন হয়েছে। বাকি ১’শ ফুট রাস্তা ও ড্রেনের বাকি কাজ করতে আসলে ওই সময় জাপা নেতার অনুসারিরা নির্মান কাজে বাধা প্রদান করে। এক পর্যায়ে এলাকাবাসী ও বন্দর থানা পুলিশের তোপের মুখে পরে তারা উক্ত স্থান ত্যাগ করে।

এ ব্যাপারে অভিযুক্ত জাপা নেতা আজিজুল হকের সাথে আলাপ কালে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমি সিটি কর্পোরেশনের কাজে বাধা প্রদান করিনি। বিজয়াদী খাল কোন সরকারি খাল নয় বা সিটি কর্পোরেশের কোন নিজস্ব সম্পত্তি নয়। আমাদের পূর্ব পুরুষরা বৃষ্টির পানি ও পয়নিস্কাশনের জন্য নিজস্ব জায়গা দিয়ে  এ খাল তৈরি করে। একটি পক্ষ এ খালিটি বন্ধ করে দেয়। এ নিয়ে বিগত সময়ে সোনাকান্দা পঞ্চায়েত কমিটি আদালতে একটি মামলা দায়ের করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ